Girlfriend impress sms shayari bangla

Girlfriend impress shayari sms bangla

                           

Girlfriend impress sms shayari bangla
Girlfriend impress sms shayari bangla photo


১:-"Sms হয়ে থাকবো আমি তোমার হৃদয় জুরে,,রিংটোন হয়ে বাজবো আমি মিষ্টি মধুর সুরে, কখনো ভেবোনা আমি তোমার থেকে দুরে,, বন্ধু হয়ে আছি আমি তোমার নয়ন জুরে,, "


২:"-বন্ধু আমি চাইনা তোমায় অসীম সুখের ভাগ,,কিন্তু যখন থাকবে দুঃখে দিও আমার ডাক,তোমার মুখে কান্না নয় দেখতে চাই হাসি?? মনে রেখো বন্ধু তোমায় অনেক ভালোবাসি!!!"


৩:-"এক বিন্দু জল যদি চোখ দিয়ে পড়ে,, সেই জলের ফোটা সুধু তোমার কথা বলে... মনের কথা বুঝনা তুমি মুখে বলি তাই,,শত আঘাতের পরেও তোমায় ভালবেসে যাই..!!!"


৪:-"একটু ভালোবাসা দিবি?যে ভালোবাসায় থাকবে না কোন দুঃখ থাকবে না,না পাওয়ার যন্ত্রনা থাকবে না মায়া কাঁন্না।থাকবে শুধু সীমাহীন অনুভূতি ।যেই অনুভূতি কে সাথি করে কাটিয়ে দিবো সারাটা জীবন। "


৫:-*একটু ভালোবাসা দিবি?যে ভালোবাসায় থাকবে না কোন দুঃখ থাকবে না, না পাওয়ার যন্ত্রনা থাকবে না মায়া কাঁন্না।থাকবে শুধু সীমাহীন অনুভূতি ।যেই অনুভূতি কে সাথি করে কাটিয়ে দিবো সারাটা জীবন। *


৬:-*কেউ যদি অভিমানে তোমার সাথে কথা না বলে,,বুঝে নিবে সে তোমায় আড়ালে মিস করে.. আর কেউ যদি না দেখে কাঁদে,,বুঝে নিবে সে তোমায় ভীষণ ভালবাসে..!! *


৭:-ভুলতে পারিনা তারে,,ভালবাসি আমি যারে....মনে পড়ে তারে,,শুধু বারেবারে.. জানিনা সে কত দূরে,, তবুও আছে মন জুরে.... এখনো যে ভাবি তারে,, সে কি আজো ভালবাসে আমারে..?? *


৮:-*ভালবাসা কি বুঝতাম না,, যখন বুঝলাম তখন আমার ভালবাসার মানুষটি, আমাকে ছেড়ে অনেক দুরে চলে গেলো.*


৯:-*যারা ভালবাসা নিয়ে খেলা করে,, তারাই ভালবাসা পায়...আর যারা মন থেকে ভালবাসে,,, তারা ভালবাসা পায়না ঠিক কিনা..?? *


১০:-*যদি বলো তোমার কথা মনে পড়ে কতবার?? আমি বলব চোখের পাতা নড়ে যতবার.. যদি বলো তোমায় ভালবাসি কত?? আমি বলব আকাশে তারা আছে যত..!!!*


১১:-*তুমি রাজি থাকলে প্রেম করবো, কাজী এনে বিয়া করব,,রাগ করলে কিস করবো,,দূরে গেলে মিস করবো,, পাশে থাকলে আদর করবো, আর ভুলে গেলে খুব কষ্ট পাবো...!! *


১২:-*যে মানুষ যত বেশি গম্ভীর..সে মানুষ ততবেশি রাগী...তবে তার মধ্যে ভালোবাসাও থাকে বেশি..!! *


১৩:-*তুমি যদি বাসো ভালো,,চাঁদের মতো দেব আলো,,,যদি আমায় ভাবো আপন,,,হব তোমার মনের মতন,,নদী যেমন দেয় মোহনা,,তোমার ই আমি তোমার উপমা,, *


১৪:-*হারিয়ে যেতে ইচ্ছে করে অনেক দূরে যেখানে রয়েছে তোমার ভালোবাসার সূখের নীড়। আর সেই নীড়ে কাটিয়ে দিতে চাই শত জনম। আমি কল্পনার সাগরে ভেসে চলে যাবো, যাবো তোমার হৃদয় সৈকতে,,তুমি দিবেনা ধরা? *


১৫:-*যার রাগ বেশি সে নিরবে অনেক ভালোবাসতে জানে,,যে নিরবে ভালোবাসতে জানে তার ভালোবাসারগভীরতা বেশি,,আর যারভালোবাসার গভীরতা বেশি তার কষ্টও অনেক বেশি। *


১৬:-"দেখো চাঁদের দিকে,, কত যে কষ্ট তার বুকে.. কখনো কালো মেঘ ঢেকে যায়,, কখনো সে জোত্সনা হারায়.. তবুও জোত্সনা ছড়িয়ে সে হাসে,,, কারন সে আকাশ কে ভালবাসে..!,! "


১৭:-*ছিরে ফেলেছি আমি ডাইরির পাতা...সেথা লেখা ছিল হাজার স্বপ্নের কথা..ছিরতে পারিনি আমার মনের পাতা...যেখানে জমে আছে আছে জীবনের অনেক ব্যাথা !!! Alone boy ismail *


১৮:-*তোমার সুখের জন্য যদি তোমাকে ভুলে যেতে হয়,, তাহলে আমি ভুলে যেতে রাজি... ভুলতে হয়তো কোনদিন ও পারবো না,, তবে ভুলে থাকার অভিনয় করতে পারবো...! *


১৯:-*যদি তুমি মনে করো সুখে নেই, সুখে নেই,, সুখে নেই. তবে তুমি ফিরে আসো এখনো আগের মতো ভালবাসি তোমাকেই...!! *


২০:-*ভালবাসা মানে আবেগ দ্বারা নিয়ন্ত্রিত হৃদয়ের অভ্যন্তরীণ একটা অনুভুতি,,যা কেবল - শুধু মাত্র ভালবাসার মানুষের সামনে ভাষায় অথবা আচরণে প্রকাশ হয় । *


২১-*কোন এক তীর হারা নদীর ধারে।চাঁদ,তারা বসে জুটিয়ে প্রেম করে।তা দেখে রাত হিংসা করে।অন্ধকার লুকিয়ে রেখে আলোয় দেয় ভরে।সে আলোয় চাঁদ,তারা কে হারিয়ে ফেলে।তখন চাঁদ, তারা কে খুঁজতে শুরু করে।এদিকে নদীর এক কোণে বসে তাঁরা কাঁদিয়া,কাঁদিয়া মরে !*।

একটি মন্তব্য পোস্ট করুন

0 মন্তব্যসমূহ