Bangla love status sms । ভালোবাসা এসএমএস Valobashar romantic SMS quotes

Bangla love status sms । ভালোবাসা এসএমএস Valobashar romantic SMS quotes

Bangla love status sms । ভালোবাসা এসএমএস Valobashar romantic SMS quotes
Bangla love status sms । ভালোবাসা এসএমএস Valobashar romantic SMS quotes



1:-"এই জীবনে সব পেয়েছি, 

পাইনি কারো মন।

জানিনা যে এই জীবনে কে হবে আপন। মনের মত চাই তারে,

 চাই তার মন।

হবে কি তুমি আমার কাছের একজন॥।"


২:-"মনেতে আকাশ হয়ে রয়েছো ছড়িয়ে,

বলনা কোথায় রাখি তোমায় লুকিয়ে।

থাকি যে বিভোর হয়ে শয়নে স্বপনে॥

যেও না হৃদয় থেকে দূরে হারিয়ে,

আমি যে ভালবাসি শুধু-ই তোমারে॥"


৩:-"তুমি চাঁদ নও তবে চাঁদের আলো। 

তুমি ফুল নও তবে ফুলের সৌরভ। 

তুমি নদী নও তবে নদীর ঢেউ।

 তুমি অচেনা নও তুমি আমার চেনা কেউ॥" 


৪:-"মনে পড়ে তোমাকে যখন থাকি নিরবে" "ভাবি শুধু তোমাকে সবসময় অনুভবে" 

"স্বপ্নে দেখি তোমাকে চোখের প্রতি পলকে" "আপন ভাবি তোমাকে আমার প্রতি নিশ্বাসে ও বিশ্বাসে॥" 


৫:-"সারাক্ষন ভাল থেকো, ভালবাসা মনে রেখ । দিনের বেলা হাসি মুখে, 

রাতের বেলা অনেক সুখে॥ 

নানা রঙের স্বপ্ন দেখ, 

স্বপ্নের মাঝে আমায় রেখ॥"


৬:-"সারাক্ষন ভাল থেকো, ভালবাসা মনে রেখ । দিনের বেলা হাসি মুখে, 

রাতের বেলা অনেক সুখে॥ 

নানা রঙের স্বপ্ন দেখ, 

স্বপ্নের মাঝে আমায় রেখ॥" 


৭:-"স্বপ্ন দিয়ে আঁকি আমি,

 সুখের সীমানা । 

হৃদয় দিয়ে খুজি আমি,

 মনের ঠিকানা । 

ছায়ার মত থাকবো আমি, 

শুধু তার পাশে, 

যদি বলে সে আমায় সত্যি ভালবাসে॥;" 


৮:-"যদি বৃ ষ্টি হতাম তোমার দৃষ্টি ছুঁয়ে দিতাম।চোখে জমা বিষাদ টুকু এক নিমিষে ধুয়ে দিতাম।মেঘলা বরণ অঙ্গ জুড়ে তুমি আমায় জড়িয়ে নিতে,

কষ্ট আর পারতো না তোমায় অকারণে কষ্ট দিতে !"


৯:-"আমার চাওয়া গুলো ছিলো অনেক ছোট,

চাইলেই পারতে দিতে..তোমার ঐ মিষ্টি কথায় ,

জীবনটা ও পারতে নিতে!!

অনেক বেশী বাসতাম ভালো,

সব কথাই করতাম বিশ্বাস ..বিনিময়ে দিলে তুমি এক বুক অবিশ্বাস..!! "


১০:-"আমার জীবনে কেউ নেই তুমি ছাড়া, আমার জীবনে কোনো স্বপ্ন নেই তুমি ছাড়া , আমার দুচোখ কিছু খোজেনা তোমায় ছাড়া, আমি কিছু ভাবতে পারিনা তোমায় ছাড়া , আমি কিছু লিখতে পারিনা তোমার নাম ছাড়া, আমি কিছু বুঝতে চাইনা তোমায় ছাড়া !!"


১১:-"আমি চাইনা তুমি আমাকে বার বার বলো আমি তোমাকে ভালোবাসি। কিনতু আমি চাচছি তুমি আমার জন্য একটু অপেখা করো, আমি বলছিনা তুমি আমাকে অনেক ভালোবাসবে কিনতু আমি বলছি তুমি আমাকে একটু সুযোগ দিও তোমাকে মন উজার করে ভালোবাসতে..:-


১২:-"ভালবাসা স্বপ্নীল আকাশের মত সত্য,, শিশির ভেজা ফুলের মত পবিত্র.... 

কিন্তু সময়ের কাছে পরাজিত,, 

বাস্তবতার কাছে অবহেলিত...!!"


১৩:-'আমি সেই সুতো হবো , 

যে তোমায় আলোকিত করে নিজে জ্বলে যাবো... আমি সেই নৌকো হবো,,

 যে তোমায় পার করে নিজেই ডুবে যাবো....হবো সেই চোখ যে তোমায় দেখেই বুজে যাবো, 

হবো সেই সুর যে তোমায় মাতিয়ে করুণ হবো, হবো সেই চাঁদ যে হয়ে গেলে আধ,, 

তোমাকে আলো দেবে দিন ফিরে এলেই আবার ফুরিয়ে যাবো,, শুধু ভালোবেসো আমায় !! "


১৪:-"জীবন কারো জন্য থেমে থাকে না, 

কিন্তু মনটা মাঝে মাঝে থেমে যায়, প্রিয় মানুষটার জন্যে .... "


১৫:-"তুমি সেই কবিতা ! যা প্রতি দিন ভাবি.... লিখতে পারিনা॥

 তুমি সেই ছবি! যা কল্পনা করি.... আঁকতে পারি না॥

 তুমি সেই ভালবাসা! যা প্রতিদিন চাই.... কিন্তূ তা কখনো-ই পাই না॥ "


Bangla love status sms । ভালোবাসা এসএমএস Valobashar romantic SMS quotes, love status bangla, love shayari bangla, 


১৬:-"যতই দূরে হারিয়ে যাও , 

আমি তোমাকে খুঁজে বের করবোই । 

যতই পর ভাবো আমায় , 

আমি তোমাকে আপন করে নেবো ।

 যতই ঘৃনা কর আমায় , 

আমি চিরদিন এভাবে তোমায় ভালবেসে যাবো । 

যতই পাষাণ হোক তোমার মন , 

ওই মনে আমার জন্যে ভালবাসার ফুল ফুটাবোই। "


১৮:-"সুন্দর সে তো স্বপ্ন চাইনা মলিন হবে। জীবন সে তো গল্প লিখনা নষ্ট হবে। 

মন সে তো মন্দির ভেঙ্গোনা পাপ হবে। ভালবাসা সে তো সত্য ভুল বুঝনা হারিয়ে যাবে।। "


১৯:-"নরমাল হাতের সুইট লেখে | বন্ধু আমি ভেরী একা | চাঁদের গাঁয়ে জোসনা মাখা, মোনটা আমার ভিষন ফাকা| ফাকা মোনটা পূরণ কর, একটু আমায় স্বরন কর| "


২০:-"শীতের চাদর জড়িযে, কুয়াশার মাঝে দারিয়ে, হাত দুটো দাও বারিয়ে, শিশিরের শীতল স্পর্শে যদি, শিহরিত হয় মন" বুঝেনিও আমি আছি তোমার পাশে সারাক্ষন। "


২১:-"এ নিষ্ঠুর পৃথিবীতে সত্যিকারের ভালোবাসা পাওয়া বড় দায়,, 

সবাই মিষ্টি কথা বলে মন ভোলাতে চায়।

 আসলে থাকে না কারো অন্তরে ভালোবাসা,,

 স্বার্থের লাগি আছে কাছে মনে অন্য আশা। স্বার্থ উদ্বার হয়ে গেলে, দুঃখ দিয়ে কেটে পড়ে। "


২২:-"এ নিষ্ঠুর পৃথিবীতে সত্যিকারের ভালোবাসা পাওয়া বড় দায়, সবাই মিষ্টি কথা বলেমন ভোলাতে চায়।আসলে থাকে না কারো অন্তরে ভালোবাসা,স্বার্থের লাগি আছে কাছে মনে অন্য আশা।স্বার্থ উদ্বার হয়ে গেলে,দুঃখ দিয়ে কেটে পড়ে। "


২৩:-"চাঁদ তুমি যেমন রাতকে ভালোবাস আমিও ঠিক তেমনি ই করে একজনকে ভালোবাসি তোমার ভালোবাসা যেমন কেউ বুঝে না ঠিক তেমনই করে পপি আমার ভালোবাসা বুঝে না !'


২৪:-"হতে পার তুমি মন থেকে দুরে তথাপিরয়েছো মোর নয়নপুরে॥হয়তো তুমি নেই এই হৃদয়েতবুও রয়েছো পরশেরই ভিতরে।কারণ ভালবাসি শুধুই তোমারে॥ "


২৫:-"তুমি আমার সৃষ্টিসীমার বাইরে হতে পারকিন্তূ আমার হৃদয় থেকে দূরে নয়॥তুমি আমার নাগালের বাইরে যেতে পারকিন্তূ আমার মন থেকে নয়॥আমি তোমার কাছে কিছু না হতে পারি!But তুমি আমার জীবনের সবকিছু॥ "


২৬:-"তুমি সেই স্বপ্নপরী যাকে নিয়ে স্বপ্ন দেখি। তুমি সেই অনুভুতি যাকে আমার মন অনুভব করে। তুমি সেই প্রেমিকা যার ভালবাসার ছন্দ প্রেমিক আমি। হাফিজ .!"


২৭:-"প্রেম তুমি বরই কঠিন প্রেমে না পরলে বুঝা যায় না। প্রেম তুমি বরই কঠিন প্রেমে না পরলে জীবনকে অনুভব করা যায় না । হাফিজুল ইসলাম হাফিজ!."


২৮:-"আমি বলতে চাই- বলতে পারিনাই । আমি জানাতে চাই- জানাতে পারিনাই । আমি বুঝাতে চাই- বুঝাতে পারিনাই । আজ সময় এসেছে তাই বলছি, তুমি আমার বাসাই মুরগি চুরি করতে কেন গিয়েছিলে ? উত্তর দাও…!"


২৯:-"কাউকে আবেগের ভালোবাসা দিওনা, মনের ভালোবাসা দিও ! কারন আবেগের ভালোবাসা একদিন বিবেকের কাছে হেরে যাবে আর মনের ভালোবাসা চিরদিন থেকে যাবে... ___এলটন ডি .."


৩০:-"জীবনে ভালোবাসা আসার পূর্বে হাজার বছর একা থাকা যায়। কিন্তু ভালোবাসার পর এক মুহুর্ত একা থাকা যায় না আর ভালোবাসার মানুষটি কিছু সময়ের জন্য কাছে না থাকলে মন টা কেমন বেকুল হয়ে থাকে তাকে কাছে পাওয়ার জন্য হইতোবা এটাই বাস্তবতা......"

একটি মন্তব্য পোস্ট করুন

0 মন্তব্যসমূহ