ভালোবাসার সাইরি লেখা love shayari bangla text | love shayari bangla photo

ভালোবাসার সাইরি লেখা love shayari bangla text | love shayari bangla photo



ভালোবাসার সাইরি লেখা love shayari bangla text | love shayari bangla photo
ভালোবাসার সাইরি লেখা love shayari bangla text | love shayari bangla photo



1:-"নিজেকে খোজ। নিজেকে জানো।নিজেকে ভালবাস তবেই তুমি অন্যকে ভালবাসতে পারবে। ."


2:-"ভালবাসো তাকে যে ভাবে তোমাকে...বন্ধু করো তাকে যে চেনে তোমাকে...আপন করো তাকে যে ভাবে তোমাকে...মনে রাখো তাকে যে কখনো ভোলেনা তোমাকে...জীবন সাথী কর তাকে যে থাকবে তোমার পাশে সারা জীবন। ।"



3:-"প্রেম হলো সরল অংকের মত।সরল অংকে যেমন যোগ,বিয়োগ,গুন,ভাগ ও বন্দনী থাকে,তেমনি প্রেমেও থাকে হাসি-ট্টাটা, মান-অভিমান, বিরহ-বিচ্ছেদ, অনাবিল সুখ আর না পাওয়ার সিমাহীন বেদনা ."


4:-"টিপ দিলেই বলিস তুই টিপ হয়েছে বাঁকা,,ঠিক করার অজুহাতে আমায় ছুঁয়ে থাকা।জ্বর এসেছে শুনলে জানি কপাল ছুঁয়ে দিবি, ভালোবাসি বলতে গাধা আর কত সময় নিবি? ?"


5:-"যদি পৃথিবীর সব গোলাপ প্রতিদিন একটা করে তোমাকে দিয়ে বলি আমি তোমাকে ভালবাসি ,সব গোলাপ শেষ হয়ে যাবে ...তবুও আমার ভালবাসা শেষ হবে না ...হয়তো আজও আমার ভালবাসার গভীরতা বুঝতে পারো নি ....... ।"


6:-"চোখে আমার ঝরনা বহে, মনে দুঃখের গান।তরে যদি না পাই আমি, দিব আমার প্রান। শুনতে চাই তর কথা, ধরতে চাই হাত।কেমন করে তরে ছাড়া থাকি দিন রাত?? "



7:-"ভালোবাসা ঠিক তখনই আসেযখন মনের ভিতর কারো জন্য অনুভূতির বাতাস বয়ে যায়।আর তাকে হারানোর ভয়ে আবার ভালোবাসা মজবুত হয়। "


8:-"আমি প্রেম কি জানিনা, আমি প্রেম কি বুঝিনা, শুধু ধিকি ধিকি মন যায় জ্বলে! কে জানে হায় কোন আগুনে, মরিব আমি এই ফাগুনে| "


9:-"তুমি হাসতে পারলে, আমিও হাসতে পারবো.....তুমি কাঁদতে পারলে, আমিও কাঁদতে পারবো....তুমি ভালোবাসতে পারলে....আমি ও ভালোবাসতে পারবো...।শুধু তোমার মতো করে একটা কাজ আমি করতে পারবোনা তা হল তোমাকে ভুলে যেতে.....। "


10:-"আজকে তুমি রাগ করছো,দু:খ পাবো তাতে।কালকে যখন মরে যাবো,রাগ দেখাবা কাকে?বিধির বিধান এই রকমি,একদিন তো যাবো মরে.।বুঝবে সেদিন তুমি,ভালোবাসতাম শুধু তোমাকে .... ! "


11:-"কারো ভয়ে কখনো নিজের ভালোবাসাকে শেষ করে দিয়ো না।. যাকে ভালোবাসো তার প্রতি বিশ্বাস, আস্থা নিয়ে হাতে হাতে রেখ।দেখবে একদিন সত্যি হবে তোমার ভালোবাসা। - রবি ঠাকুর। "


12:-"শুধু কাছে পাওয়ার জন্য ভালবাসা নয়,শুধু ভালো লাগার জন্য ভালবাসা নয়...নিজের সুখ বিসর্জন দিয়ে ভালবাসার মানুষকে সুখীই রাখার নামই ভালবাসা । "


13:-"আমাদের ভালবাসা হয়ে গেল ঘাস... খেয়ে গেল গরু দিয়ে গেল বাশ....!! "

ভালোবাসার সাইরি লেখা love shayari bangla text | love shayari bangla photo
ভালোবাসার সাইরি লেখা love shayari bangla text | love shayari bangla photo


14:-"ভালোবাসা" শব্দটা হয় না কখনো পুরানো...হয় না কখনো মলিন..হয় না ধূসর কিংবা বর্নহীণ..যা শুধু রংধনুর রঙে রঙিন....হোক না সেটা এপার কিংবা ওপারের...তারপরেও ভালোবাসা তো শুধুই ভালোবাসা "!!"


15:-"কাউকে দুরথেকে ভালবাসাই সব থেকে পবিত্র ভালোবাসা|কারন, এ ভালবাসায়কোন রকম অপবিত্রতা থাকে না,কোন শারিরীক চাহিদা থাকে না .... শুধু নীরব কিছু অভিমান থাকে,যা কখনো কেউ ভাঙায় না |কিছু অশ্রু বিন্দুথাকে যা কেউকখনো মুছতে আসে না|আর সবার অজান্তে আড়ালে এক যেখানে একজনই রানী/রাজা । "


16:-যে ভালবাসা বুঝেনা, তাকে ভালবাসা শিখাতে যাবেন না!কারন সে ভালবাসা শিখবে আপনারকাছে, কিন্তু ভালবাসবে অন্য জনকে! আরকষ্ট পাবেন আপনি,." 


17:-"আমি তো হাত বাড়িয়ে দাড়িয়ে আছি তোমার ভালবাসা নিবো বলে।দাও তুমি কতো ভালবাসা দেবে আমায়।বিনিময়ে একটা হৃদয় তোমায় দিবো যা কখনো ফিরিয়ে নেবার নয়।." 


18:-"যার কাছে সব কিছুবলা যায়.....যার হাতে হাত রেখে চলা যায়.....যাকে আপন বলে ভাবা যায়...যার কাছে বিশ্বাস টুকো জমা রাখা যায়....তাকেই তো ভালবাসা বলা যায়.. ."


19:-"মেয়েরা ভুলাতে পারে ছেলেদের মন মিষ্টি কথার ছলে,তাঁরা নিমিষেই ভাসাতে পারে সুখের সাগরে,তাঁরাই আবার ডুবিয়ে মারে চোখের নোনা জলে।খেলতে পারে সুন্দর করে নিঠুর প্রেমের খেলা।দিতে পারে হৃদয় জুড়ে মিছে প্রেমের জ্বালা। ".


20:-"যদি পৃথিবীকে ধ্বংস করতে একদিন,তৃতীয় মহাযুদ্ধ বাধে,যদি কমে যায় কভু আলো আকাশের ঐ চাদে,তবুও তুমি আমার, শুধু আমার।." 


21:-"আমার চোখে জল আর তোমার ঠোটে হাসি,,তারপরও আমি তোমাকেই ভালবাসি....!! "


22:-"কেউ কেউ লাভ করে,,,,,,আবার কেউ করে ইনজয় ,,,,,,,কেউ খাঁয় ছেকা,,,,,কেউ হয় একা,,,,,কেউ বলে জান,,,,কেউ করে বিষ পান......, কারো মুখা হাসি...... । আবার কারো গলায় ফাঁসি ।LOVE NOT FUN,So সাবধান,এখনকার মেয়েরা হয় বেইমান সার্থপর । ."


23:-"ভেবে ছিলাম তুমি কতো আপন !!ভেবেছি পাশে থাকবে সারা জীবন !!কেন তুমি ভাঙলে এমন ??......ভাবিনি কখনো করবে এমন .....তারপরও তুমি আমার জীবন .. "


24:-"ফেলে আসা ছেলেবেলা,, মনে পড়ে আজ,, যত্ন নিতে তুমি আমার ফেলে তোমার কাজ। তুমি কত ভালবাস,,কষ্ট দাও না,, তোমাকে এখনও ভালবাসি ও আমার ""মা"" "


25:-"যদি কাওকে সত্যি সত্যি ভালবাসতে না পারো,,তাহলে কাউকে I LOVE U বলোনা,, কারন এটা ৩ WORD না,, এটা একটা জীবনের password ******** ."


26:-"আজ না খুবএকা একা লাগছে চোখের সামনে তুমি তবু যেন তোমাকে ছোয়া যায় না কেন এমন হয় বলোতো!ভালবাসা বুঝি শুধু কষ্ট দিতেই জানে!তোমাকে ছাড়াযে আমার নিশ্বাস নিতেও কষ্ট হয়!!" 


27:-"এসে গেলো ফেবরুয়ারী,, মন চায় প্রেমে পরি.. আমি এখন একা,, কবে পাবো তোমার দেখা... কোথায় গেলে তোমায় পাই,, মন যে শুধু চাই.. ১৪ ফেবরুয়ারী GIFTE টা যেনো আমি পাই..!! "


28:-"৭ ফেব্রুয়ারি= রোজ ডে।৮ ফেব্রুয়ারি= প্রপোস ডে।৯ ফেব্রুয়ারি= চকলেট ডে।১০ ফেব্রুয়ারি= টেডি ডে।১১ ফেব্রুয়ারি= প্রমিস ডে।১২ ফেব্রুয়ারি=hug Day.১৩ ফেব্রুয়ারি= কিস ডে।১৪ ফেব্রুয়ারি= হ্যাপি ভেলেন্টাইনস ডে. "


29:-"মন নেই ভালো,,জানিনা কি হলো, পাসে নেই তুমি,,কি করি আমি, পাখী যদি হতাম আমি এই জীবনে,, তোমায় নিয়ে উড়ে যেতাম অচিন ভূবনে, তুমি কি যাবে আমর সাথে ¡!"


30:-"যখন কেউ কারো জন্যকাদে ... ...সেটা হল আবেগ..…যখন কেউ কাউকে কাদায়,সেটা হল প্রতারনা…..আর যখন কেউ কাউকে কাদিয়ে নিজেও কেদে ফেলে .....!!সেটা হল প্রকৃত ভালোবাসা !! "

একটি মন্তব্য পোস্ট করুন

0 মন্তব্যসমূহ