বাংলা sad শায়েরি pic texts । love sad shayari bangla

বাংলা sad শায়েরি pic texts । love sad shayari bangla



বাংলা sad শায়েরি pic texts । love sad shayari bangla
বাংলা sad শায়েরি pic texts । love sad shayari bangla



1:-হারিয়ে যেতে ইচ্ছে করে অনেক দূরে যেখানে রয়েছে তোমার ভালোবাসার সূখের নীড়।আর সেই নীড়ে কাটিয়ে দিতে চাই শত জনম। আমি কল্পনার সাগরে ভেসে চলে যাবো, যাবো তোমার হৃদয় সৈকতে,তুমি দিবেনা ধরা ?

2:-তুমি যদি বাসো ভালো,চাঁদের মতো দেব আলো,যদি আমায় ভাবো আপন,হব তোমার মনের মতন,নদী যেমন দেয় মোহনা,তোমার ই আমি তোমার উপমা।।

3:-যে মানুষ যত বেশি গম্ভীর....সে মানুষ ততবেশি রাগী....তবে তার মধ্যে ভালোবাসাও থাকে বেশি...!!

4:-তুমি রাজি থাকলে প্রেম করবো, কাজী এনে বিয়া করব,, রাগ করলে কিস করবো,,দূরে গেলে মিস করবো, পাশে থাকলে আদর করবো,, আর ভুলে গেলে খুব কষ্ট পাবো....!!

5:-যদি বলো তোমার কথা মনে পড়ে কতবার ?? আমি বলব চোখের পাতা নড়ে যতবার... যদি বলো তোমায় ভালবাসি কত ?? আমি বলব আকাশে তারা আছে যত..!!

6:-যারা ভালবাসা নিয়ে খেলা করে,,তারাই ভালবাসা পায়... আর যারা মন থেকে ভালবাসে,,তারা ভালবাসা পায়না ঠিক কিনা...??


বাংলা sad শায়েরি pic texts । love sad shayari bangla
বাংলা sad শায়েরি pic texts । love sad shayari bangla


7:-ভালবাসা কি বুঝতাম না,,যখন বুঝলাম তখন আমার ভালবাসার মানুষটি,,আমাকে ছেড়ে অনেক দুরে চলে গেলো।।

8:-ভুলতে পারিনা তারে,,ভালবাসি আমি যারে.. মনে পড়ে তারে,, শুধু বারেবারে.. জানিনা সে কত দূরে,, তবুও আছে মন জুরে.. এখনো যে ভাবি তারে,, সে কি আজো ভালবাসে আমারে...??

9:-কেউ যদি অভিমানে তোমার সাথে কথা না বলে,,বুঝে নিবে সে তোমায় আড়ালে মিস করে... আর কেউ যদি না দেখে কাঁদে,,বুঝে নিবে সে তোমায় ভীষণ ভালবাসে...!!

10:-একটু ভালোবাসা দিবি ?যে ভালোবাসায় থাকবে না কোন দুঃখ থাকবে না,না পাওয়ার যন্ত্রনা থাকবে না মায়া কাঁন্না ।থাকবে শুধু সীমাহীন অনুভূতি ।যেই অনুভূতি কে সাথি করে কাটিয়ে দিবো সারাটা জীবন ।।

11:-এক বিন্দু জল যদি চোখ দিয়ে পড়ে,, সেই জলের ফোটা সুধু তোমার কথা বলে... মনের কথা বুঝনা তুমি মুখে বলি তাই,,শত আঘাতের পরেও তোমায় ভালবেসে যাই...!!

12:-বন্ধু আমি চাইনা তোমায় অসীম সুখের ভাগ,,কিন্তু যখন থাকবে দুঃখে দিও আমার ডাক,,তোমার মুখে কান্না নয় দেখতে চাই হাসি?? মনে রেখো বন্ধু তোমায় অনেক ভালোবাসি.!!!


বাংলা sad শায়েরি pic texts । love sad shayari bangla
বাংলা sad শায়েরি pic texts । love sad shayari bangla


13:-বন্ধু আমি চাইনা তোমায় অসীম সুখের ভাগ,,কিন্তু যখন থাকবে দুঃখে দিও আমার ডাক,,তোমার মুখে কান্না নয় দেখতে চাই হাসি?? মনে রেখো বন্ধু তোমায় অনেক ভালোবাসি !!!

14:-Sms হয়ে থাকবো আমি তোমার হৃদয় জুরে,,রিংটোন হয়ে বাজবো আমি মিষ্টি মধুর সুরে,,কখনো ভেবোনা আমি তোমার থেকে দুরে,,বন্ধু হয়ে আছি আমি তোমার নয়ন জুরে।।

15:-যখন কেউ কারো জন্যকাদে ...সেটা হল আবেগ.…যখন কেউ কাউকে কাদায়,,সেটা হল প্রতারনা…আর যখন কেউ কাউকে কাদিয়ে নিজেও কেদে ফেলে ......!!সেটা হল প্রকৃত ভালোবাসা  ।!!

16:-মন নেই ভালো,জানিনা কি হলো, পাসে নেই তুমি,,কি করি আমি,পাখী যদি হতাম আমি এই জীবনে,,তোমায় নিয়ে উড়ে যেতাম অচিন ভূবনে,, তুমি কি যাবে আমর সাথে ।।

17:-৭ ফেব্রুয়ারি= রোজ ডে।৮ ফেব্রুয়ারি= প্রপোস ডে।৯ ফেব্রুয়ারি= চকলেট ডে।১০ ফেব্রুয়ারি= টেডি ডে।১১ ফেব্রুয়ারি= প্রমিস ডে।১২ ফেব্রুয়ারি=hug Day.১৩ ফেব্রুয়ারি= কিস ডে।১৪ ফেব্রুয়ারি= হ্যাপি ভেলেন্টাইনস ডে।।

18:-এসে গেলো ফেবরুয়ারী,,
মন চায় প্রেমে পরি.. আমি এখন একা,, কবে পাবো তোমার দেখা...কোথায় গেলে তোমায় পাই,, মন যে শুধু চাই.. ১৪ ফেবরুয়ারী GIFTE টা যেনো আমি পাই...!!!

19:-আজ না খুবএকা একা লাগছে চোখের সামনে তুমি তবু যেন তোমাকে ছোয়া যায় না কেন এমন হয় বলোতো!ভালবাসা বুঝি শুধু কষ্ট দিতেই জানে !তোমাকে ছাড়াযে আমার নিশ্বাস নিতেও কষ্ট হয়! !

20:-যদি কাওকে সত্যি সত্যি ভালবাসতে না পারো,,তাহলে কাউকে I LOVE U বলোনা,,কারন এটা ৩ WORD না,, এটা একটা জীবনের password ********

21:-ফেলে আসা ছেলেবেলা,,মনে পড়ে আজ,, যত্ন নিতে তুমি আমার ফেলে তোমার কাজ। তুমি কত ভালবাস,,কষ্ট দাও না,,তোমাকে এখনও ভালবাসি ও আমার ""মা""

22:-ফেলে আসা ছেলেবেলা,,মনে পড়ে আজ,, যত্ন নিতে তুমি আমার ফেলে তোমার কাজ। তুমি কত ভালবাস,, কষ্ট দাও না,, তোমাকে এখনও ভালবাসি ও আমার ""মা""

23:-ফেলে আসা ছেলেবেলা,, মনে পড়ে আজ,, যত্ন নিতে তুমি আমার ফেলে তোমার কাজ। তুমি কত ভালবাস,, কষ্ট দাও না,, তোমাকে এখনও ভালবাসি ও আমার ""মা""

24:-ভেবে ছিলাম তুমি কতো আপন !!ভেবেছি পাশে থাকবে সারা জীবন !!কেন তুমি ভাঙলে এমন ??....ভাবিনি কখনো করবে এমন. ...তারপরও তুমি আমার জীবন . ।

25:-কেউ কেউ লাভ করে ,,,,,,,,আবার কেউ করে ইনজয় ,,,,,,,কেউ খাঁয় ছেকা,,,,,,,কেউ হয় একা,,,,,,,কেউ বলে জান,,,,কেউ করে বিষ পান......., কারো মুখা হাসি....... । আবার কারো গলায় ফাঁসি ।LOVE NOT FUN,So সাবধান,এখনকার মেয়েরা হয় বেইমান সার্থপর। ।

26:-আমার চোখে জল আর তোমার ঠোটে হাসি,,তারপরও আমি তোমাকেই ভালবাসি..।!!

একটি মন্তব্য পোস্ট করুন

0 মন্তব্যসমূহ