রোমান্টিক প্রেমের এসএমএস | bangla valobashar sms

রোমান্টিক প্রেমের এসএমএস | bangla valobashar sms 


রোমান্টিক প্রেমের এসএমএস | bangla valobashar sms photo
রোমান্টিক প্রেমের এসএমএস | bangla valobashar sms photo 

1:-{ যার রাগ বেশি সে নিরবে অনেক ভালোবাসতে জানে, যে নিরবে ভালোবাসতে জানে তার ভালোবাসারগভীরতা বেশি, আর যারভালোবাসার গভীরতা বেশি তার কষ্টও অনেক বেশি ।}

.


2:-{ ভালবাসা চিরদিন বেঁচে থাকে, কখনও কবিতা হয়ে, কখনও গল্প হয়ে, কখনও সৃতি হয়ে, আবার কার জীবনে সাথী হয়ে, কখনও আবার কারও চোখের জল হয়ে!!}


.

3:-{ ফুল ফুল করনা, ফুল আমি দেবনা । ফুল জদি পেতে হয়, ভালবাসা দিতে হয় । ভালবাসা দিয়ে দাউ, ফুল তুমি নিয়ে নাউ । ফুল নিয়া চলে যাও, i love you'বলে দাও ।}


.

4:- { ভালোবাসি যত টুকু ভালোবাসা যায় । ভালোবাসি ভিসন ভাবনায় । ভালোবাসি সয়নে, সপনে, জাগরনে, জানা, অজানায়, অসীম ভালোবাসায় ।}


রোমান্টিক প্রেমের এসএমএস | bangla valobashar sms photo
রোমান্টিক প্রেমের এসএমএস | bangla valobashar sms photo 

.

5:-{ তুমি আমার ভালবাসা, আমি তোমার জান । ভালবাসার ফুল দিয়ে, লিখবো তোমার নাম । তুমি আমার ময়না পাখি, আমি তোমার টিয়ে । তোমায় আমি রাখবো বুকে, ভালবাসা দিয়ে ।}


.

6:-{ ভালবেসে এই মন, তোকে চায় সারাক্ষণ । আছিস তুই মনের মাঝে, পাশে থাকিস সকাল সাঁঝে । কি করে তোকে ভুলবে এই মন, তুই যে আমার জীবন । ভালবেসে ভালবাসা বেঁধেছি আমি হৃদয়ের বাঁধনে, ছিরবেনা বাধন তুমি না চাইলে ।}


.

7:-{ তুমি সেই কবিতা! যা প্রতি দিন ভাবি!! লিখতে পারিনা ॥ তুমি সেই ছবি! যা কল্পনা করি!! আঁকতে পারি না ॥ তুমি সেই ভালবাসা! যা প্রতিদিন চাই …. কিন্তূ তা কখনো-ই পাই না ॥ যতই দূরে হারিয়ে যাও, আমি তোমাকে খুঁজে বের করবোই । যতই পর ভাবো আমায়, আমি তোমাকে আপন করে নেবো । যতই ঘৃণা কর আমায়, আমি চিরদিন এভাবে তোমায় ভালবেসে যাবো ।}


.

8:-{ আমি সেই সুতো হবো, যে তোমায় আলোকিত করে নিজে জ্বলে যাবো!! আমি সেই নৌকো হবো, যে তোমায় পার করে নিজেই ডুবে যাব!! হবো সেই চোখ যে তোমায় দেখেই বুজে যাবো, হবো সেই সুর যে তোমায় মাতিয়ে করুণ হবো, হবো সেই চাঁদ যে হয়ে গেলে আধ, তোমাকে আলো দেবে দিন ফিরে এলেই আবার ফুরিয়ে যাবো, শুধু ভালবেসো আমায়!}


.

9:-{ ভালবাসা স্বপ্নিল আকাশের মত সত্য,, শিশির ভেজা ফুলের মত পবিত্র!! কিন্তু সময়ের কাছে পরাজিত,, বাস্তবতার কাছে অবহেলিত.!}



10:-{ আমি চাইনা তুমি আমাকে বার বার বলো আমি তোমাকে ভালোবাসি!! কিন্তু আমি চাচ্ছি তুমি আমার জন্য একটু অপেক্ষা করো, আমি বলছিনা তুমি আমাকে অনেক ভালবাসবে কিন্তু আমি বলছি তুমি আমাকে একটু সুযোগ দিও তোমাকে মন উজাড় করে ভালবাসতে ।}


.

11:-{ আমার জীবনে কেউ নেই তুমি ছাড়া, আমার জীবনে কোনও স্বপ্ন নেই তুমি ছাড়া, আমার দুচোখ কিছু খোজেনা তোমায় ছাড়া, আমি কিছু ভাবতে পারিনা তোমায় ছাড়া, আমি কিছু লিখতে পারিনা তোমার নাম ছাড়া, আমি কিছু বুঝতে চাইনা তোমায় ছাড়া!}


.

12:-{ হারিয়ে যেতে ইচ্ছে করে অনেক দূরে যেখানে রয়েছে তোমার ভালোবাসার সূখের নীড় । আর সেই নীড়ে কাটিয়ে দিতে চাই শত জনম । আমি কল্পনার সাগরে ভেসে চলে যাব, যাব তোমার হৃদয় সৈকতে, তুমি দিবেনা ধরা?}

.

13:-{ তুমি রাজি থাকলে প্রেম করবো, কাজী এনে বিয়া করব, রাগ করলে কিস করবো, দূরে গেলে মিস করবো, পাশে থাকলে আদর করবো, আর ভুলে গেলে খুব কষ্ট পাবো.!!}



14:-{ তুমি যদি বাসো ভালো,, চাঁদের মতো দেব আলো, যদি আমায় ভাবো আপন, হব তোমার মনের মতন,, নদী যেমন দেয় মোহনা, তোমার ই আমি তোমার উপমা,,}


.

15:-{ প্রথম দেখায় কখনো ভালোবাসা হয় না । যা হয় তা হল ভালো লাগা । আর সেই ভালো লাগা নিয়ে ভাবতে থাকলে সৃষ্টি হয় ভালবাসা ।}



16:-{ আজকে তুমি রাগ করছো, দুখ পাবো তাতে । কালকে যখন মরে যাবো, রাগ দেখাবাকাকে?বিধির বিধান এই রকমি, একদিন তো যাবো মরে । বুঝবে সেদিন তুমি, ভালোবাসতাম শুধু তোমাকে ।}


.

17:-{ টিপ দিলেই বলিস তুই টিপ হয়েছে বাঁকা, ঠিক করার অজুহাতে আমায় ছুঁয়ে থাকা । জ্বর এসেছে শুনলে জানি কপাল ছুঁয়ে দিবি, ভালোবাসি বলতে গাধা আর কত সময় নিবি?}


.

18:-{ চোখে আমার ঝরনা বহে, মনে দুঃখের গান । তরে যদি না পাই আমি, দিব আমার প্রান । শুনতে চাই তর কথা, ধরতে চাই হাত । কেমন করে তরে ছাড়া, থাকি দিন রাত?}


.

19:-{ প্রেম হলো সরল অংকের মত । সরল অংকে যেমন যোগ বিয়োগ গুন ভাগ ও বন্দনী থাকে । তেমনি প্রেমেও থাকে হাসি-ট্টাটা, মান-অভিমান বিরহ-বিচ্ছেদ, অনাবিল সুখ আর না পাওয়ার সিমাহীন বেদনা ।}


.

20:-{ হৃদয়কেটে বানিয়েছি ছোট একটি খাম, সে খামেরী ভেতরে লিখেছি তোমার নাম, সে খামটি কিনে নিও ভালোবাসার দামে, কোনদিনও ছিড়ে ফেলনা নিরব অভিমানে!!}


.

21:-{ রূপকথার পরি তুমি, দুই নয়নের আলো । সারা জীবন তোমায় আমি বেসে যাব ভাল । তুমি আমার রাত জাগা সুন্দর একটা পাখি । তোমায় ছাড়া বন্ধু আমি কেমন করে বাচি ।}


.

22:-{ চাঁদ কে ভালবাসি রাত পর্যন্ত সুর্য কে ভালবাসি দিন পর্যন্ত ফুল কে ভালবাসি সুবাস পর্যন্ত কিন্তু । তোমাকে ভালবাসি ভালবাসবো শেষ নিশ্বাস পর্যন্ত!!}



23:-{ হয়তো ভালবাসতে জানি না আমি, তোমার মতো করে । । কিন্তু তোমার মনটা রেখেছি, আমার হৃদয়ে খুব যতন করে । । হয়তো তুমি এখনো পুরোপুরি, বুঝতে পারনি আমাকে । । কিন্তু হাজার কষ্টের মাঝেও, শুধু ভালবাসি তোমাকে ।}


.

24:-{ মন যদি আকাশ হত তুমি হতে চাঁদ ভালোবেসে যেতাম শুধু হাতে রেখে হাত । সুখ যদি হৃদয় হত তুমি হতে হাসি হৃদযের দুয়ার খুলে দিয়ে বলতাম তোমায় ভালোবাসি ।}



25:-{ মন আজ কাঁদছে অঝর নয়নে খুব আপন যে আমার সে আছে দূরে.!! তবুও মনের ব্যাথা বলিনি তারে যদি কষ্ট পেয়ে তার চোখে অশ্রু ঝরে আমি যে খুব ভালোবাসি তারে ।}



26-{ স্বপ্ন দিয়ে আঁকব আমি সুখের আল্পনা । হৃদয় দিয়ে খুঁজব আমি মনের ঠিকানা । ছায়ার মত থাকব আমি শুধু তারি পাশে । যে আমাকে নিজের থেকেও বেশি ভালবাসে ।}



27:-{ তুমি যদি হও পাখি আমি হবো ডানা, অচিন দেশে পাড়ি দেবো শুনব নাকো-মুক্তা নিয়ে আসবো আমার ডানায় করে । তা দিয়ে সাজাবো তোমায় মনের মতো করে ।}




.28-{ আকাশের মেঘ তুমি শ্রাবণের বৃষ্টি হৃদয়ের সুখ তুমি বিধাতার সৃষ্টি, শরতের ফুল তুমি হ্নদয়ের হাসি মনে চায় তোমাকে আরো ভালোবাসি । ।}

.


রোমান্টিক প্রেমের এসএমএস | bangla valobashar sms photo 

একটি মন্তব্য পোস্ট করুন

0 মন্তব্যসমূহ