ভালোবাসার এসএমএস নতুন । love shayari sms in bengali

 ভালোবাসার এসএমএস নতুন । love shayari sms in bengali

         love shayari sms in bengali

ভালোবাসার এসএমএস নতুন । love shayari sms in bengali


1:- প্রেম তুমি বরই কঠিন প্রেমে না পরলে বুঝা যায় না। প্রেম তুমি বরই কঠিন প্রেমে না পরলে জীবনকে অনুভব করা যায় না ।
Eng:- Love is incomprehensible if you do not wear hard love.  Life cannot be felt without love.


2:- ভালবাসা স্বপ্নীল আকাশের মত সত্য, শিশির ভেজা ফুলের মত পবিত্র.. কিন্তু সময়ের কাছে পরাজিত,, বাস্তবতার কাছে অবহেলিত পরাজিত..!!
Eng:- Love is as true as a dreamy sky, as sacred as a dew-soaked flower .. but defeated by time, neglected by reality .. !!

বাংলা সাইরি লেখা ছবি । love shayari sms in bengali
ভালোবাসার এসএমএস নতুন । love 


3:- সময় কারো জন্য থেমে থাকে না, কিন্তু মনটা মাঝে মাঝে থেমে যায়, প্রিয় মানুষটার জন্যে ...
Eng:- Time does not stop for anyone, but the mind does stop sometimes, for the beloved man ...


4:- তুমি সেই কবিতা ! যা প্রতি দিন ভাবি.... লিখতে পারিনা।  তুমি সেই ছবি! যা কল্পনা করি.... আঁকতে পারি না॥ তুমি সেই ভালবাসা! যা প্রতিদিন চাই.... কিন্তু তা কখনো-ই পাই না॥
Eng:- You are that poem!  Which I think every day .... I can't write.  You are that picture!  What I imagine ... I can't draw.  You are that love!  What I want every day ... but I never get it.


বাংলা সাইরি লেখা ছবি। love shayari sms in bengali

ভালোবাসার এসএমএস নতুন । love shayari sms in bengali


5:- যতই দূরে হারিয়ে যাও তুমি, আমি তোমাকে খুঁজে বের করবোই । যতই অবহেলা কর, পর ভাবো আমায় , আমি তোমাকে আপন করে নেবো । যতই ঘৃনা কর আমায় , আমি চিরদিন এভাবে তোমায় ভালবেসে যাবো । যতই পাষাণ হোক তোমার মন, একদিন বুজবেই আমায়, ওই মনে আমার জন্যে ভালবাসার ফুল ফুটাবোই।
Eng:- No matter how far you get lost, I'll find you.  No matter how much you neglect, then think of me, I will take you as my own.  No matter how much you hate me, I will love you like this forever.  No matter how hard your mind is, one day you will understand me, I will blossom flowers of love for me in that mind.


বাংলা সাইরি লেখা ছবি । love shayari sms in bengali
ভালোবাসার এসএমএস নতুন । love shayari sms in bengali


6:- সুন্দর সে তো স্বপ্ন চাইনা মলিন হবে। জীবন সে তো গল্প লিখনা নষ্ট হবে। মন সে তো মন্দির ভেঙ্গোনা পাপ হবে। ভালবাসা সে তো সত্য ভুল বুঝনা হারিয়ে যাবে।।
Eng:- She doesn't want to dream that she will be dirty.  Life will be ruined by writing stories.  Mind you, it would be a sin to break the temple.  Love is the true misunderstanding will be lost.


7:- সবসময় তোমার কথা মনে পড়ে। এ মন না রয় ঘরে, জানি না তুমি আসবে কবে! এ প্রান শুধু তোমায় ডাকে, আমায় ভালবাসবে বলে! ফুল হাতে থাকবো দাঁড়িয়ে, বলবো আমি তোমায় পেয়ে। সাত সমুদ্র পাড়ি দিয়ে পেয়েছি তোমায় খুঁজে..
Eng:- Always remember you  Do not mind Roy's house, I do not know when you will come!  This soul only calls you, says you will love me!  I'll stand with flowers in my hand, I'll say I got you  I found you across seven seas ..


8:- খুব নিশিতে কষ্ট হলে , মাথা রেখ চাঁদের কোলে , তবুও যদি কষ্ট থাকে চোখ রেখ আমার চোখে । কষ্ট রেখোনা বুকের মাঝে পাঠিয়ে দিও আমার কাছে ।
Eng:- If you are in trouble at night, keep your head in the lap of the moon, but if you are in trouble, keep your eyes on me.  Don't worry, send it to me.


9:- মহান কোন উপহার পাওয়া য়ায় না কোন দোকানে, পাওয়া য়ায় না কোন গাছের নিচে, সেটা পাওয়া শুধু পাওয়া য়ায় সত্যকারী ভালবাসার মানুষের মনে
Eng:- No great gift can be found in any store, under any tree, it can only be found in the mind of a true loving person.


10:- এই জীবনে সব পেয়েছি, পাইনি কারো মন জানিনা যে এই জীবনে, কে হবে আপন মনের মত চাই তারে, চাই তার মন হবে কি তুমি, আমার কাছের একজন॥
Eng:- I have got everything in this life, I have not got anyone's mind. I don't know who will be in this life, who will be like your own mind, will he have his own mind, you, someone close to me.


11:- মনেতে আকাশ হয়ে রয়েছো ছড়িয়ে, বলনা কোথায় রাখি তোমায় লুকিয়ে। থাকি যে বিভোর হয়ে শয়নে স্বপনে॥ যেও না হৃদয় থেকে দূরে হারিয়ে, আমি যে ভালবাসি শুধু-ই তোমারে॥
Eng:- I think the sky is scattered, don't tell me where to hide it.  I live and dream in bed.  Don't get lost away from the heart, only I love you.


12:- এই পারে যদিও মোদের, নাই বা হয় দেখা! ঐ পারে সঙ্গী হবো, ভেবো না তুমি একা! ভালবেসে তোমায় আমি, জীবন ও দিতে পারি! তোমায় পেলে সুখের সাথে ও, দেবো আমি আড়ি!
Eng:- This may not be the case, but either!  ঐ Maybe I'll be a partner, don't think you're alone!  I can give you love, life!  If I find you with happiness, I will listen!

বাংলা শয়রি লেখা ছাবি

13:- যদি কখন আমি হারিয়ে যাই ঐ দূর তারার দেশে, তুমি কী তখনও খুজবে আমায়, হাত বাড়িয়ে ডাকবে আমায়...? যদি কোন দিন নিভে যায় আমার আশার প্রদীপ, তুমি কী তখন জ্বালাবে আলোর দ্বীপ...? যদি কখন আমি হারিয়ে যাই দূর দিগন্তে, তখনও কী আমি থাকবো তোমার মনের সীমান্তে...?
Eng:- If I ever get lost in that distant land of stars, will you still look for me, raise your hand and call me ...?  If one day the lamp of my hope goes out, will you light the island of light ...?  If I ever get lost on the horizon, will I still be on the edge of your mind ...?


14:- ভালোবাসা মানে তুমি কতবার তোমাকে ভালোবাসি বলতে পারো তা নয়. ভালোবাসা হলো তুমি কতবার তোমাকে ভালোবাসি কথা
টি প্রমান করতে পারো সেটা।
Eng:- Love doesn't mean how many times you can say you love.  Love is how many times you love you
You can prove that.


15:- ভালোবাসা তার জন্য যে ভালোবাসতে জানে .. মন তাকে দেওয়া যায়, যে অনুভব করতে জানে !.. বিশ্বাস তাকে কর, যে বিশ্বাস রাখতে জানে .. আর ভালোবাসো তাকে, যে ভালোবাসা দিতে জানে..........
Eng:- Love is for him who knows how to love .. The mind can be given to him, He knows how to feel! .. Trust him, He knows how to believe .. And love him, He knows how to give love .


ভালোবাসার এসএমএস নতুন । love shayari sms in bengali. Love status photo, love shayari image, love sms

একটি মন্তব্য পোস্ট করুন

0 মন্তব্যসমূহ