বেস্ট ভালোবাসার sms | best romantic shayari bangla language

 বেস্ট ভালোবাসার sms  | best romantic shayari bangla language

বেস্ট ভালোবাসার sms  | best romantic shayari bangla language
Romantic shayari photo


1:- পৃথিবীর যত সুখ যত ভালোবাসা সবটুকু দিবো আমি তোমায়...আমার একটাই আশা তুমি ভূলে যেও না আমায়। বড় বেশী ভালবাসি তোমায়।

Eng:- I will give you all the happiness and love of the world - My only hope is that you don't forget me. love you more.

Love status photo png
PNG image


2:- সবুজ বনের ছোট্ট পাখি, অবুঝ তার মন. কেউ জানেনা জগৎ জুড়ে কে তার আপনজন। আপন মনে ঘুরে বেড়ায় নীল্ আকাশের বুকে। তাইতো নিজে দুখী হয়েও, সুখী সবার চোখে………..


Eng:- The little bird of the green forest, his mind foolish.  No one in the world knows who his relatives are.  Your mind wanders in the blue sky.  So even if you are sad, happy in the eyes of everyone 


বেস্ট ভালোবাসার sms  | best romantic shayari bangla language
ভালোবাসার ফটো

best romantic shayari bangla language

3:- আমি এখন বড্ড একা মন বলতে চায় কিছু কথা, যা আছে হৃদয়ে গাঁথা, মনের মাঝে লুকিয়ে আছে না বলা অনেক ব্যাথা। যদি সময় থাকে শুনে নিও আমার কিছু কথা.. আমি এখন বড্ড একা..

Eng:- I now want to say something to the mind alone, which is tied to the heart, there is a lot of pain in the mind not to say.  If you have time, listen to me .. I am now


4:- ঘুমের আগে থামলে ছড়া পিচ্চি লাগায় চিল্কি। দোলনা এবং মায়ের কোলে শিশুও খোঁজে ছন্দ, ছন্দে কাশে যক্ষারোগী বৃদ্ধ রামানন্দ।


5:- জীবনটা এক কঠিন বেলা, সবাই সাঝে সপ্নের মেলা, কেউ পায় ভালবাসা, কেউ হারায় সব আশা, কারণ কেউ বুঝেনা কারো হৃদয়ের বুঝেনা ।

Eng:- Life is a difficult time, everyone is dreaming fairly, some get love, some lose all hope, because no one seeks, no one understands the heart.

বেস্ট ভালোবাসার sms  | best romantic shayari bangla language
Love status bangla


6:- নরম হাতের মিষ্টি লেখা. বন্ধু আমি বড় একা। চাঁদের গায়ে জোসনা মাখা মনটা আমার ভীষণ ফাঁকা। ফাঁকা মনটা পূরণ কর বন্ধু আমায় Kiss,থুক্কু!Miss কর।


7:- আমার মন বলে, I miss you আমার মন বলে, I feel you আমার চোখ বলে, I see you আমার হৃদয় বলে, I like you আমার এসএমএস বলে, How Are You

best romantic shayari bangla language

8:- পাখির ঠোটে চিঠি দিলাম তুমি খুলে পড়, স্বপ্ন দেখে ভয় পেলে হাতটা চেপে ধর। রাত জাগা পাখির মত জেগে আছি আমি, মনটা আমার জানতে চায় কেমন আছ তুমি


9:- বৃষ্টি হিনা দিনের ঘুম হিনা রাত্রি, তারা হীন আকাশের দিশা হিন যাত্রি। সব মিলিয়ে বিষন্ন এ পৃথিবী। তার পরও প্রশ্ন করছি কেমন আছ তুমি?


10:- টিপির টাপুর বৃষ্টি পরে। একা বসে আছি ঘরে। তুমি আছো কেমন করে। জানাও আমায় sms করে। তোমার কথা মনে করে। মেসেজ দিলাম সেন্ট করে।


11:- অল্প অল্প কথা থেকে কথামালার সৃষ্টি, ছোট ছোট গল্প থেকে ভালোলাগার সৃষ্টি, মাঝে মাঝে SMS পাঠালে ভালবাসা হয় মিষ্টি।


12:- আমি এখন অন্ধকারে মেঘ লেগেছে ছাদে, তবু আমার অবুঝ মন তোমার জন্য কাঁদে। 


13:- তুমি তার জন্য হাঁসো, যে তোমার জন্য কাঁদে. তুমি তার জন্য হারো,যে তোমার জন্য জেতে. আজীবন তুমি তাকেই ভালোবেসো, যে তোমাকে তোমার থেকেও বেশি ভালবাসে।


14:- মাটির বন্ধু মেঘ.মেঘের বন্ধু বৃষ্টি. বৃষ্টির বন্ধু শ্রাবন.যে বাঁচিয়ে রাখে সৃষ্টি. এই সৃষ্টির মাঝে তুমি আর তোমার মাঝে আমি।


15:- তাকেই ভালবাস যে তোমাকে কষ্ট দেয় তাকে কষ্ট দিও না যে তোমায় ভালবাসে। হয়ত পৃথিবীর কাছে তুমি কিছুই না কিন্তু কারো কারো কাছে তুমিই তার পৃথিবী।


16:- মন খোঁজে সারাক্ষণ মনের মত মন. মনের আশা পূরণ করতে তোমায় প্রয়োজন. শূন্য মনে লুকিয়ে আছে অনেক গুলো আশা. তার মধ্যে অন্যতম তোমার ভালবাসা।


17:- দিব তোমায় লাল গোলাপ। সপ্নে গিয়ে করবো আলাপ। বলবো খুলে আমার কথা। আছে যত মনের কথা। বলবো তোমায় ভালোবাসি। থাকবো দুজন পাশাপাশি।


18:- বন্ধুত্ব হলো, হাত এবং চোখের মধ্যে সম্পর্কের মতন. যখন হাতে কোনো আঘাত লাগে,তখন চোখের অশ্রু ঝরে. আবার, যখন চোখের অশ্রু ঝরে, তখন হাত টা মুছে দেয়। 


19:- তুমি আমার রঙিন স্বপ্ন,শিল্পীর রঙ্গে ছবি, তুমি আমার চাঁদের আলো,সকাল বেলার রবি। তুমি আমর নদীর মাঝে একটি মাত্র কূল, তুমি আমার ভালবাসার শিউলি বকুল ফুল।    


20:- আমার দুঃখে ছড়িয়ে দিও, গোলাপ ফুলের লাল, বন্ধু আমি তোমার নিশী, জাগবো চির কাল।

একটি মন্তব্য পোস্ট করুন

0 মন্তব্যসমূহ